রাজা চন্দর পরিচালনায় আসছে এই প্রথমবার নতুন ওয়েবসিরিজ “কাটাকুটি”


ইন্দ্রজিৎ আইচঃ Klikk ওরিজিনালস OTT প্ল্যাটফর্মের* জন্যে জনপ্রিয় পরিচালক রাজা চন্দ এবার প্রথম বার ওয়েব সিরিজ পরিচালনা করলেন। ছবির নাম ‘কাটাকুটি’। নিবেদনে রাজা চন্দ ফিল্মস। সিরিজের কাহিনি-চিত্রনাট্যকার অর্ণব ভৌমিক। শুধু রাজাই নন, ‘কাটাকুটি’-র হাত ধরে টেলিভিশনের ছোট পর্দা থেকে ওয়েব সিরিজে প্রথম পা রেখেছেন নায়িকা মানসী সেনগুপ্ত। তাঁর বিপরীতে দেখা যাবে সৌরভ দাসকে। অভিনেত্রী পিয়ান সরকার মানসির বোনের চরিত্রে আর দেবতনু তার স্বামীর চরিত্রে রয়েছেন।

ছবির প্রেক্ষাপটে লাজুক আদিত্য আর স্পষ্টভাষী কৌশানি, দুজনের বিয়ে ঠিক হয় কিন্তু বিয়ের আগেই হঠাৎ কৌশানি মর্মান্তিক ভাবে খুন হয়। আর সেই খুনের কারণ বোঝা যায়, এক নৃশংস গ্যাং রেপ কেস। তার সাজানো স্বপ্নগুলি এরম নির্মম ভাবে চুরমার হতে দেখে ভেঙে পড়ে আদিত্য। ঘটনাটির আকস্মিকতাতে আদিত্য ভেঙে পড়ে।কাহিনী এগোতে ইঙ্গিত পাওয়া যায় তিনজনের নাম… যারা করেছে এই ঘৃন্য অপরাধ! ঘটনাচক্রে তাদের মধ্যে একজন কৌশানির পরিবারের খুব কাছের সদস্য। আদিত্য বদলে যায়। কৌশানির মৃত্যুর বিচার সে তুলে নেয় নিজের হাতে। বেছে নেয় নির্মম প্রতিশোধের পথ। এই কাহিনীর পরোতে পরোতে রয়েছে রোমহর্ষক চমক আর অনবদ্য অভিনয়। ছয় পর্বের এই সিরিজ দেখা যাবে আগামী 25 মার্চ শুক্রবার। ক্লীক OTT প্লাটফর্মে। কাটাকুটি তে অভিনয়ে আছেন
সৌরভ দাস
মানসী সেনগুপ্ত
পিয়ান সরকার
দেবতনু
অভিজিৎ গুহ
বিপ্লব বন্দোপাধ্যায়
সিরষা রক্ষিত
জ্যামি
বুদ্ধদেব ভট্টাচার্য
প্রমূখ।আজ তপসিয়ার লেভেল সেভেন হোটেলে এক সাংবাদিক সম্মেলনে কাটাকুটির ট্রেলার লঞ্চ হলো। উপস্থিত ছিলেন কাটাকুটির সকল কলা কুশলীরা।

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights