বিরোধীরা কি বলছে তার থেকেও বড় কথা সাংবাদিকদের একটা অংশ এখন বিরোধীদের হয়েই কথা বলছে, এবং রাজ্য সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে


গোপাল বিশ্বাস, নদীয়া:-বিরোধীরা কি বলছে তার থেকেও বড় কথা সাংবাদিকদের একটা অংশ এখন বিরোধীদের হয়েই কথা বলছে, এবং রাজ্য সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে। নদীয়ায় দলীয় কর্মসূচীতে এসে এমনই ভাষায় সংবাদ মাধ্যমের ওপর আক্রমণ করলেন INTTUC র রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। রবিবার শান্তিপুর ব্লক INTTUC-র পক্ষ থেকে শান্তিপুর বাগআঁচড়া তড়িৎ সংঘের মাঠে এক স্বেচ্ছায় রক্তদান শিবির,সহ মহিলা প্রীতি ফুটবল প্রতিযোগিতা, দুঃস্থদের বস্ত্র বিতরণ, এবং পথদুর্ঘটনা থেকে সচেতন করার লক্ষ্যে যুবকদের হাতে হেলমেট প্রদান অনুষ্ঠানের আয়োজন করে ।
এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন , রাজ্য আইএনটিটিইউসির সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় সহ , নদীয়া দক্ষিণের তৃণমূল জেলা সভাপতি রত্না ঘোষ কর, জেলা পরিষদের সভাধিপতি রিক্তা কুন্ডু, শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামী ও তৃণমূলের এক ঝাঁক শীর্ষ নেতৃত্ব। শান্তিপুর ব্লকে এই প্রথম আইএনটিটিইউসির বৃহৎ কর্মসূচি, সংগঠন সূত্রে জানা গেছে জেলাব্যাপী শ্রমিকদের এই সংগঠন 1000 রক্তদানের লক্ষ্যমাত্রা ধার্য করেছে শান্তিপুর আজ তার সূচনা হলেও প্রতিদিন জেলার বিভিন্ন প্রান্তে শ্রমিকদের আয়োজিত রক্তদান অনুষ্ঠান চলবে ধারাবাহিকভাবে। এদিন আইএনটিটিইউসির বিভিন্ন কর্মসূচির অনুষ্ঠানের শেষে রাজ্য আইএনটিটিইউসির সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায় কে জেলার বিভিন্ন প্রান্তে ঘটে যাওয়া ঘটনা নিয়ে প্রশ্ন করলে সরাসরি সংবাদমাধ্যমকে এড়িয়ে যান । তিনি বলেন, বিরোধীরা কি বলছে তার থেকেও বড় কথা সাংবাদিকদের একটা অংশ এখন বিরোধীদের হয়েই কথা বলছে, এবং রাজ্য সরকারের বিরুদ্ধে অপপ্রচার করছে। তবে আগামী 28 এবং 29 তারিখ বন্ধ প্রসঙ্গে তিনি বলেন ইস্যু সমর্থনযোগ্য হলেও বন্ধের বিরোধিতা করবে আইএনটিটিইউসি।
সর্বনাশা বনধ কখনোই শ্রমিকের স্বার্থের পক্ষে হতে পারে না বলে তিনি মনে করেন।

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights