এগরা যাওয়ার পথে বেলদা রাজ্য সড়কে এগরা ঢোকার আগে কৌড়দার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়


এগরা : পূর্ব মেদিনীপুরঃ মেদিনীপুর থেকে দীঘা আসার সময় এগরা যাওয়ার পথে বেলদা রাজ্য সড়কে এগরা ঢোকার আগে কৌড়দার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে , আহত হয়েছে প্রায় ১৫,১৬ জন। রাজ্য সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল যাত্রীবাহী বাস। এই দুর্ঘটনার ফলে জখম হয়েছেন বাসের বহু যাত্রী। দুর্ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ৭ টা নাগাদ এগরা কৌড়দা বাসষ্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় । যদিও স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় উদ্ধার চিকিৎসার জন্য আহত বাস যাত্রীদের এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেছে। তাদের মধ্যে অবস্থা বেশ কয়েকজনের আশঙ্কাজনক। ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

সূত্রের খবর, শনিবার সকালে বেলদা থেকে একটি যাত্রীবাহী বাস কাঁথির উদ্দেশ্যে রওনা দেন। এদিন সকাল সাতটা নাগাদ এগরা কৌড়দা বাসষ্ট্যাণ্ড সংলগ্ন এলাকায় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে নেমে যায়। দুর্ঘটনার ফলে বেশ কয়েকজন যাত্রী গুরুতর জখম হন। স্থানীয় বাসিন্দারা ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান। দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে এগরা থানার পুলিশ। আহত যাত্রীদের উদ্ধার করে এগরা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানাগেছে। পুলিশ বাসটিকে উদ্ধার করতে তোড়জোড় শুরু করেছে। চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। দ্রুতগতিতে থাকার কারণে এমন দুর্ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান। যদিও দুর্ঘটনার ফলে এখনো পর্যন্ত কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি।

এলাকার স্থানীয় বাসিন্দা বলে, “বাসটি দ্রুতগতিতে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে নেমে যায়। বেশ কয়েকজন বাস যাত্রী ও শিশু আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে এগরা সুপার ফেসিলিটি হাসপাতালে ভর্তি করেছি।” এপ্রসঙ্গে এগরা থানায় পুলিশ আধিকারিক বলেন, “ঠিক কি কারণে এমন দুর্ঘটনা তা তদন্ত করে দেখা হচ্ছে। বাসের চালকের খোঁজে তল্লাশি শুরু করা হয়েছে। পুরো ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights