Exellence Award Ceremony


ইন্দ্রজিৎ আইচঃ কলকাতায় অবস্থিত বিধান গার্ডেনে যুগ সংস্কৃতি নিবাস এবং নরসিংহ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে হয়ে গেল এক্সেলেন্স অ্যাওয়ার্ড সেরিমনি। এই অনুষ্ঠানে সমাজের কিছু বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং সংস্থাকে সন্মান জানানো হয় , যারা এই সমাজের উত্থানের পেছনে নিজেদের যোগদান দিয়েছেন । অনুষ্ঠানে পুরস্কার প্রাপকদের মধ্যে ছিলেন বিশিষ্ট সমাজসেবক নন্দ কিশোর আগরওয়াল, বিখ্যাত চিকিৎসক সৌমজিৎ চক্রবর্তী , বিশিষ্ট ভজন গায়ক রবি বেরিওয়াল সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ। এই উদ্যোগের পেছনে সক্রিয়ভাবে যাদের ভূমিকা ছিল তারা হলেন, যুগ সংস্কৃতি নিয়াস – এর চেয়ারম্যান এল সি ত্রিবেদী , যুগ সংস্কৃতি নিয়াস – এর প্রতিষ্ঠাতা ধরমবীর আচার্য এবং নরসিংহ ফাউন্ডেশন – এর প্রতিষ্ঠাতা সুজিত আগরওয়াল।

এই অনুষ্ঠান সম্পর্কে এল সি ত্রিবেদী ,সুজিত আগরওয়াল ,ধরমবীর আচার্য জানান, কোভিড পরিস্থিতি চলাকালীন যে সমস্ত ব্যক্তিরা নিজেদের জীবনের তোয়াক্কা না করে মানুষের সেবায় নিজেদের সমর্পন করেছিল তাদের কথা ভেবেই আজকের এই অনুষ্ঠান । আমরা এই অনুষ্ঠানের মাধ্যমে সমাজে এই বার্তা দিতে চাই যে যেকোন রাজ্যে বিপদগ্রস্ত মানুষেরা আমাদের সঙ্গে দ্রুত যোগাযোগ করলে আমরা তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেব ।

অনুষ্ঠান সম্পর্কে পশ্চিমবঙ্গ প্রাদেশিক মাড়োয়ারি সম্মেলনের স্টেট প্রেসিডেন্ট নন্দ কিশোর আগরওয়াল জানান, এই সংস্থা পুরো ভারতবর্ষে আট থেকে দশ রাজ্যের বিভিন্ন প্রান্তে ভালো কাজ করে চলেছে, আগামীদিনে যেকোন প্রযোজনে আমি সবসময় এদের পাশে থাকব।

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights