মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎসর্গ করে গান তু চল মমতা রিলিজ করলেন সোফিয়া খান


ইন্দ্রজিৎ আইচঃ মুক্তি পেল সোফিয়া খানের প্রযোজনায় এবং উদ্যোগে শ্রদ্ধেয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে নিবেদিত মিউজিক ভিডিও ‘তু চল মমতা’। গত ১৬ই মে পার্ক হোটেলে সাড়ম্বরে মুক্তি পেল গানটি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এই মিউজিক ভিডিওর স্রষ্টা, উদ্যোক্তা এবং প্রযোজক সোফিয়া খান, এই গানের গীতিকার ও মিউজিক ভিডিওটির পরিচালক আসিফ ইকবাল এবং সুরকারদ্বয় সমিধ এবং উরভি। উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত প্রখ্যাত অভিনেত্রী ইন্দ্রাণী হালদার, মাননীয় এম পি নাদিমুল হক সহ আরো অনেকে।

এই গানের মধ্যে দিয়ে প্রযোজক সোফিয়া খান তাঁর বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি। তাঁর দুঃসাহসী অভিযান, বাংলার উন্নয়নে তাঁর অবদান প্রকাশ পেয়েছে এই গানের মধ্যে দিয়ে, তাঁর প্রতি শ্রদ্ধার্ঘ্য হিসাবে।

তাঁর এই গানের বিষয়ে বলতে গিয়ে সোফিয়া জানালেন, ”মমতা বন্দ্যোপাধ্যায় আমাদের প্রত্যেকের কাছে এক অনুপ্রেরণার নাম। এই অনুপ্রেরণা আমাদের প্রত্যেকদিনের এগিয়ে চলার শক্তি, যা আমাদের প্রত্যেকদিনের জীবনযুদ্ধে অনুপ্রেরণা দেয়। তাঁর কর্মযজ্ঞ আমায় প্রতিনিয়ত অনুপ্রেরিত করে সমাজের জন্য কাজ করতে, উদ্বুদ্ধ করে সমাজের প্রতি সতর্ক থেকে, তৎপর থেকে কোনো উন্নয়নের কাজে হাত লাগাতে। সেই মহামানবীকে উৎসর্গ করেই আমাদের গান ‘তু চল মমতা’, এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের পথ আরো প্রসারিত হবে, তা আমরা সকলেই জানি। সেই ভবিষ্যৎ উন্নয়নের দিকে আশা রেখেই এই গানের মশাল সঙ্গে নিয়ে আমরা এগিয়ে যাবো।”

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights