১০ ই জুন ২০২২ শুক্রবার মুক্তি পাচ্ছে শিলাদিত্য মৌলিক পরিচালিত নতুন ছবি ” চিনে বাদাম “


ইন্দ্রজিৎ আইচঃ হৃৎপিন্ডর পর আগামী ১০ ই জুন ২০২২ শুক্রবার মুক্তি পাচ্ছে শিলাদিত্য মৌলিক পরিচালিত নতুন ছবি ” চিনে বাদাম “। সম্প্রতি দক্ষিণ কলকাতার প্রিয়া সিনেমা হলে এই ছবির ট্রেলার লঞ্চ হয়ে গেলো। এক সাংবাদিক সম্মেলনে পরিচালক শিলাদিত্য মৌলিক
জানালেন বনানী সাহা ও এনা সাহা প্রযোজিত ও জারিক এন্টারটেইনমেন্ট নিবেদিত এই ছবিটা সম্পূর্ণ এক মিষ্টি প্রেমের গল্প। কিন্তু পুরো ছবিটা বাস্তব সমস্যার ওপর নির্মিত। এখনকার নতুন প্রজন্ম শুধু মোবাইল নিয়ে পড়ে থাকে সারাদিন। হোয়াটস আপ, মেল, ভিডিও কল, চ‍্যাট এই নিয়েই জীবন। পার্কে বসে চিনে বাদাম খেতে খেতে প্রেম, হাত ধরে ঘুরতে যাওয়া বা একে অপরকে সময় দেওয়া সব কোথায় যেন হারিয়ে যাচ্ছে ব্যাস্ততার কারণে। তার অন্যতম কারণ মোবাইল। কেউ আর কারোর সাথে দেখা করি না, সেই পুরনো প্রেম, ভালোবাসা আবার ফিরিয়ে আনতে চেষ্টা করেছি আমার এই চিনে বাদাম ছবিতে। ছবির প্রযোজক ও নায়িকা এনা সাহা জানালেন আমার এই ছবিতে চরিত্রের নাম তৃষা। সারাক্ষণ ফোন নিয়ে ব্যাস্ত থাকি। কিন্তু তারপর কি হয় সেটা দেখতে হলে হলে এসে ছবিটা দেখতে হবে। চিনে বাদাম ছবির হিরো যশ দাসগুপ্ত জানালেন আমার চরিত্রের নাম হলো রিসভ । আমি সব কিছু ভুলে সারাদিন সোশ্যাল নেটওয়ার্ক, ফেসবুক এর ভিডিও কল এসব নিয়ে থাকি। কাজের প্রতি , বাড়ি কাজ বা প্রেমিকার সাথে কথা সব যেন ওই ফোনের মধ্যে করি। নিজেদের ভালোলাগা, ভালোবাসা সব কোথায় যেন হারিয়ে যাচ্ছে। এই নিয়ে এক ভালোবাসার ছবি এটা।সকল দর্শকের ভালো লাগবে এই নতুন ধরনের ছবিটা।
এই ছবিতে চারটি গান আছে। গেয়েছেন ইশানি মিত্র ও সোমলতা আচার্য। সংগীত পরিচালনা করেছেন রূপক তেওয়ারী। এইদিন প্রিয়া সিনেমা হলে ছবির সকল কলা কুশলী রা উপস্থিত ছিলেন। দেওয়া হলো সকলকে চিনে বাদাম। সব মিলিয়ে জমে উঠেছিলো শিলাদিত্য মৌলিক পরিচালিত “চিনে বাদাম” এর ট্রেলার লঞ্চ।

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights