নদীয়ায় কলাবাগানে মজুতরাখা বোমা ফেটে আহত এক! ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়।


গোপাল বিশ্বাস -নদীয়া- পুরোপুরি লোকসভা নির্বাচনের আবহাওয়া শুরু না হলেও নদীয়ায় উত্তপ্ত হয়ে উঠলো এক মর্মান্তিক দূর্ঘএনার জন্য। মাঠে গরু বাঁধতে গিয়ে কলাবাগানে মজুদ রাখা বোম ফেঁটে আহত হলো এক ব্যক্তি। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বুধবার কল্যাণী থানার অন্তর্গত গয়েশপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের আনন্দপুরের।

জানা যায় আহত ব্যক্তির নাম বিবেক দত্ত, বয়স আনুমানিক ৪৫ বছর । জানা যায়, নদীয়ার গয়েশপুর পৌরসভা ১৪ নম্বর ওয়ার্ডে বিবেক দত্ত প্রতিদিনের মতন এদিন তার চাষের জমিতেনিজের গরু নিয়ে যান।গরু বেঁধে পাশেই কলার বাগান থেকে একটি কলাগাছের মোচা কাটছিলেন। তখনই কলাগাছের গোড়ায় থাকা বোমাতে পা পড়ে পায়ের চাপে বোমা ফেটে আহত হন বিবেক দত্ত। বোমার শব্দে ছুটে আসে আশেপাশের মানুষজন। তাকে রক্তাক্ত আহত অবস্থায় ঘটনাস্থলে থেকে তড়িঘড়ি উদ্ধার করে নিয়ে আসে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতালে। শুরু হয় চিকিৎসা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় কল্যাণী থানার অন্তর্গত গয়েশপুর পুলিশ ফারির পুলিশ প্রশাসন। লোকসভা ভোটের আগে গয়েশপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের কলা বাগানে বোম পেটে আহত ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। উঠেছে প্রশ্ন? নির্বাচনের সময় কোথা থেকে এলো এই বোমা? কারাইবা রেখেছে? কি উদ্দেশ্যে রেখেছে? একাধিক প্রশ্ন এলাকাবাসীদের মুখে।
এ বিষয়ে জখম ব্যক্তির আত্মীয় মালা দত্ত বলেন, প্রতিদিন নিজেদের বাগানে গরু বাধতে যায়। এদিনও গিয়েছিল। তবে কি করে ঘটনা ঘটলো তাই স্পষ্ট নয়। বোমের আওয়াজ পেয়ে আমরা ছুটে যাই এরপর তাকে হাসপাতালে নিয়ে যায়। কারা কি কারনে এই বোম ফেলে গেল তা বুঝে উঠতে পারছিনা।

About The Author


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Verified by MonsterInsights